সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বললেন প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার আত্মার সঙ্গে কথা বলেছিলেন প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ। এমনটাই দাবি তার। এবার জানিয়েছেন, অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও তিনি কথা বলেছেন।

নিজের ইউটিউব চ্যানেলে সেই ভিডিও পোস্ট করেছেন স্টিভ হাফ। মৃত্যুর পর কেমন আছেন, কোথায় আছেন, কী তার বার্তা-এই ধরনের প্রশ্ন সিদ্ধার্থকে করেছেন স্টিভ।

প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফের দাবি, প্রায় তিন দিন ধরে তার তৈরি বিশেষ যন্ত্রের সাহায্যে সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলেছেন তিনি। এমনকি সিদ্ধার্থের আত্মার সঙ্গে একটি ‘সোল স্পিকিং’ সেশন করেন তিনি।

‘আপনি এখন কোথায় আছেন?’ ভিডিওতে সিদ্ধার্থের আত্মাকে প্রশ্ন করতে দেখা যায় প্যারানরমাল বিশেষজ্ঞকে। উত্তর আসে, আমি হাফের কাছে আছি। এমনকি কুকুরকে পাওয়ার কথাও উত্তরে শোনা যায়। বৃদ্ধা মায়ের সম্পর্কে কোনো বার্তা আছে? উত্তর আসে, ‘আমি মৃত’।

ভিডিয়োতে দেখা যায়, সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করেছেন স্টিভ। সিদ্ধার্থের আত্মা প্রিয়জনদের কোনো বার্তা দিতে চায় কি-না সেই প্রশ্ন স্টিভ করতেই, উত্তর আসে, ‘আমি তোমাদের কান্না মুছে দেব’।

গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। বিগ বস ১৩-এর প্রাক্তন প্রতিযোগি তিনি। সেই সিজেনের জয়ী ছিলেন। হিন্দি টেলি ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ সিদ্ধার্থ। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান