সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকসহ আটক ৩

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি এলাকায় অভিযানের মাধ্যমে তিন জনকে আটক করা হয়েছে। এ সময় দেড় কেজি গাঁজা, ৬০ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইন জব্দের দাবি করেছে র‌্যাব। আটকরা হলেন- মো. আলিম উদ্দিন (৫০), সিদ্ধিরগঞ্জের জালকুড়ি মাতবর বাজার এলাকার মৃত জিন্নাত আলীর ছেলে ও আলিমের সহোদর আ. আলি (৪৬) এবং একই এলাকার মৃত ওসমান আলীর ছেলে মো. করিম হোসেন (৩৫)।

বুধবার র‌্যাবের মিডিয়া অফিসার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল মঙ্গলবার রাতে জেলার সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে তিন জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে আটক করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা দেড় কেজি গাঁজা, ৬০ পিস ইয়াবা, এক গ্রাম হেরোইন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ৩০ হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক অনুসন্ধান ও আটকদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে যে, আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ গাঁজা, ইয়াবা ও হেরোইন সংগ্রহ করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিলেন।

আটকদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের মামলা করা হয়েছে। এছাড়া মাদক বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান