সিলেটে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত

সিলেটের গোলাপগঞ্জে প্রাইভেট কার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দাদা-নাতি নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের ফাজিলপুর নামক স্থানে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।

নিহতরা হলেন, বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পাতন উচপাড়া গ্রামের সফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান (১)। এ ঘটনায় আহতরা হলেন, একই উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পাতন উচপাড়া গ্রামের হুছনা বেগম (৫৫), ফাতেমা আক্তার পপি (৩০), তামান্না (২৫) ও নাসির উদ্দিন (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিয়ানীবাজার থেকে ছেড়ে আসা প্রাইভেট কার ও কানাইঘাটমুখী মাল বোঝাই পিকআপ ভ্যান সিলেট-জকিগঞ্জ সড়কের ফাজিলপুর নামক স্থানে আসলে মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়িই দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হন আরও চার জন। তাৎক্ষণিক খবর পেয়ে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী দুই জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার পর পিকআপ ভ্যান চালক পালিয়ে গেছেন বলেও জানিয়েছেন তিনি। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কিবরিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান