‘সুই ধাগা : মেড ইন ইন্ডিয়া’ ছবির সেটে আহত বরুন

‘সুই ধাগা: মেড ইন ইন্ডিয়া’ ছবির সেটে স্টান্ট করতে গিয়ে আহত হয়েছেন বরুণ ধাওয়ান। সামাজিক মাধ্যমে কয়েক মাস আগে একটি সেলাই মেশিন চালানোর ছবি দিয়ে নিজের আনন্দের কথা সবাইকে জানিয়েছিলেন তিনি। ছবিতে তিনি অনুশকা শর্মার বিপরীতে অভিনয় করছেন।

কোলকাতা টোয়েন্টিফোরের এক খবরে বলা হয়, মধ্য প্রদেশের চান্দেরিতে শুটিং চলছিল ছবির। সেখানেই প্রোডাকশন টিমের বারণ সত্ত্বেও স্টান্ট দৃশ্যগুলো নিজে করবেন বলে সিদ্ধান্ত নেন বরুণ। রাস্তায় মারামারির একটি দৃশ্যে শুটিং করছিলেন অভিনেতা। দৃশ্যটি ছিল সিঁড়ি থেকে গড়িয়ে পড়ে যাওয়ার। দুষ্কৃতিকারীর হাত থেকে নিজেকে বাঁচিয়ে পালানোর সময়ই সিঁড়ির স্টান্টটি রয়েছে। সিঁড়ি দিয়ে গড়িয়ে পড়ার সময়ই হঠাৎ চোট লাগে বরুণের। মাথা ও কপালে আঘাত পান তিনি। যদিও তা গুরুতর নয়।

সাথে সাথেই প্রাথমিক চিকিৎসা করানো হয় বরুণের। খানিক বিশ্রাম নিয়েই পরিকল্পনামাফিক শুট শেষ করেন অভিনেতা। শুটিং বন্ধ করতে রাজি হননি অভিনেতা নিজেই। তবে কোন দিন বা কখন এই দুর্ঘটনাটি ঘটেছিল তা জানা যায়নি।

‘সুই ধাগা: মেড ইন ইন্ডিয়া’ ছবিতে চরিত্রের প্রয়োজনে একেবারে আম-আদমির সাজে ধরা দিয়েছেন বরুণ ও অনুশকা। কদিন আগেই শুটিংয়ের এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অনুশকা শর্মা। ছবিতে বরুণের চরিত্রের নাম ‘মওজি’ এবং অনুশকা চরিত্র ‘মমতা’।

যশ রাজ ফিল্মস-এর প্রযোজনায় ও শরত্ কাটারিয়ায় পরিচালনায় ‘সুই ধাগা’ এমনই একটা গল্প, যেখানে দর্শকেরা নিজেদের রোজকার জীবনের সাথে অনেক মিল খুঁজে পাবেন বলে আশা ফিল্ম নির্মাতাদের। ছবিটি মুক্তি পাওয়ার কথা চলতি বছরের ২৮ সেপ্টেম্বর।

আরএম/