সেনবাগে ওয়েল্ডিং মেশিনের আগুনে ৪টি দোকান ভস্মীভুত : আহত ১০

জেলার সেনবাগে গতরাতে অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভ’ত এবং ১০ জন আহত হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী ব্যবসায়ীরা। মঙ্গলবার রাতে উপজেলার ছিলোনীয়া বাজারে অগ্নিকার্ন্ডের এ ঘটনা ঘটে।
আহতরা হলেন সবুজ (৪০) এয়াকুব (২৯) শাহাদাত (২৫) মেহেদী (১৮) মিরাজ (১৭) জাবেদ (৩২) কাউসার (৩৫) হাসান (২২)) সুমন (৩০) জীবন (১৫) । আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল ও সেনবাগ উপজেলা স্বাস্হ্য কমপ্লে ক্সেক্সক্স ভর্তি করা হয়েছে।
চৌমুহনী ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর রতন রায় জানান, বাজারের হারুনের দোকানে একজন মিস্ত্রী ওয়েল্ডিং মেশিনে কাজ করছিল। এ সময় ওয়েল্ডিং মেশিনের স্ফুলিং গিয়ে পাশে থাকা ডিজেল-অকটেনের ক্যান পড়লে দ্রুত আগুন ধরে যায়। অগ্নিকান্ডে ৫-৬ টি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন দ্রুত পার্শ্ববর্তী আবদুল হক টেইলার্স ও একটি কবুতর দোকান সহ ৩টি দোকানে ছড়িয়ে পড়ে। এ সময় অগ্নিকান্ডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ১০ জন গুরুত্বর আহত হয়। খবর পেয়ে চৌমুহনি ফায়ার সার্ভিসের একটি ইউনিট ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি আরও বলেন, ক্ষক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। তদন্ত শেষে এ বিষয়ে জানানো হবে।