সোনম-আনন্দের ইয়ে থেকে বিয়ে

সোনম-কাপুর-আনন্দ-আহুজা-rtvonline

সো্নম কাপুর কত বার বিয়ে করেছেন তা চিন্তার বাইরে তবে তা সিনেমায়।এবার রিয়াল লাইফে ছাদনাতলায় বসার প্রস্তুতিতে চূড়ান্ত ব্যস্ত সোনম কাপুর। আনুশকা শর্মার পর বি-টাউনের সবচেয়ে জমকালো বিয়ে দেখার অপেক্ষায় দেশবাসী। এরই মধ্যে সম্পন্ন হয়েছে তার মেহেদি সন্ধ্যা।

আর আজ তার বিয়ে। বিয়ের পোশাকটি কে তৈরি করছেন, তা নিয়ে চলছিল নানা জল্পনা। শোনা যাচ্ছিল, ব্রিটিশ কোনো ডিজাইনারের তৈরি পোশাক পরবেন তিনি। তবে কৌতূহল মেটালেন সোনম নিজেই। জানালেন, মঙ্গলবার থ্রি ‘এ’-র তৈরি পোশাকে সেজেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। থ্রি ‘এ’ অর্থাৎ আবু-জানি সন্দীপ খোসলা, অনামিকা খান্না এবং অনুরাধা বকিল বানিয়েছেন তার বিশেষ পোশাকটি।

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার লেহেঙ্গায় সেজে মন ভরিয়েছিলেন আনুশকা শর্মা। এবার দেখার, সোনম সেই দুর্দান্ত লুক ছাপিয়ে যেতে পারেন কিনা। কিন্তু বিয়েতে সোনমকে কেমন লাগছে, তা আর চাক্ষুস করা হবে না আনুশকার। জিরোর শুটিংয়ের জন্য অনিল কাপুরের মেয়ের বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না তিনি।

সোনম-আনন্দের বিয়ে মিস করবেন দীপিকা পাডুকোনও। টাইমস ম্যাগাজিনের বিচারে বিশ্বের ১০০ জন প্রভাবশালী ব্যক্তিত্বের অন্যতম দীপিকা। সোমবার সেই সংক্রান্ত একটি অনুষ্ঠানে যোগ দিতে তিনি আপাতত আমেরিকায়। তাই সোনমের বিয়েতে আসা হচ্ছে না অভিনেত্রীর।

এদিকে নিউইয়র্কে মেট গালার রেড কার্পেটে হাজির থাকার জন্য সোনমের বিয়ে মিস করবেন প্রিয়াঙ্কা চোপড়াও। শোনা যাচ্ছে, কারিনা কাপুর আপাতত লন্ডনে ছুটি কাটাচ্ছেন। মঙ্গলবারই দেশে ফিরবেন। সাইফের সঙ্গে সোনমের বিয়ের জমকালো অনুষ্ঠানে শামিল হওয়ার ইচ্ছে রয়েছে তার।

আরজেড/