সৌদির সড়কে প্রাণ গেল ৬ বাংলাদেশির

সৌদি আরবে দাম্মাম ও রিয়াদের মধ্যবর্তী আলজুব আরা শহরে এক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৬ বাংলাদেশির । দেশটির স্থানীয় সময় গত শুক্রবার ভোররাত ৩টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।

রিয়াদে বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (শ্রম) সারওয়ার আলম জানান, দাম্মাম থেকে প্রাইভেটকার করে কাজের জন্য রিয়াদে যাচ্ছিলেন ওই বাংলাদেশিরা। ওই সময় দুর্ঘটনার শিকার হন তারা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি আরও জানান, দাম্মাম থেকে রিয়াদ যাওয়ার পথে অন্য একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে গাড়িতে থাকা দুই বাংলাদেশি ঘটনাস্থলে মারা যায়। আহতদের হাসপাতালে নেওয়ার পর বাকি চার বাংলাদেশির মৃত্যু হয়।

নিহতরা হলো- রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দরাপের ডাঙ্গি এলাকার আহেদ ব্যাপারীর ছেলে ইরশাদ ব্যাপারী (২৮) ও হুমায়ুন ব্যাপারী (২৫); একই উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ উজানচর নাছির মাতব্বর পাড়ার ওসমান খানের ছেলে কুব্বাত খান (২৫) এবং দৌলতদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আনসার মাঝি পাড়াসহের মণ্ডলের ছেলে মিরাজ মণ্ডল (২২)।

নিহত অপর দুইজন ফরিদপুর সদর উপজেলার বাসিন্দা। তাদের মধ্যে একজন নথচ্যানেল ইউনিয়নের আরান দেওয়ানের ছেলে ইদ্রিস দেওয়ান (৩২) এবং অন্যজন হাজীগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানা গেলেও তার নাম-পরিচয় জানা যায়নি।

আজকের বাজার: আরআর/ ৩০ জুলাই ২০১৭