স্টাম্প ভেঙে জাতীয় দলে ফেরার আবাস দিলেন বুমরাহ

পিঠের ইনজুরির কারণে দীর্ঘদিন দলের বাইরে ভারতের তারকা পেসার জাসপ্রিত বুমরাহ। ইংল্যান্ড বিশ্বকাপের পর সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরে দলের হয়ে মাঠে নেমেছিলেন তিনি। এরপর থেকেই দলের বাইরে। ছিলেন না দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে। মিস করবেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজও।

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া এ ফাস্ট বোলার ভারতের বোলিংয়ের মূল অস্ত্র। তবে তাকে ছাড়াই খেলতে হচ্ছে ভারতকে। যদিও তার অভাব বুঝতে দিচ্ছেন না শামি-উমেশরা।

বুমরাহর ফেরার ব্যাপারে সবুজ সংকেত দিলেন দলটির প্রধান নির্বাচক ভেঙ্কাটেশ প্রসাদ। আসন্ন নিউজিল্যান্ড সফরেই বুমরাহ ফিরবেন বলে জানান প্রসাদ।

সে সফরের জন্য পূর্ণ প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন বুমরাহ। ঘাম ঝরাচ্ছেন নেটে। তার নিয়মিত আপডেটও তিনি শেয়ার করছেন ভক্তদের সঙ্গে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রাকটিসের ভিডিও ও ছবি শেয়ার করেছেন তিনি। যেটা তার ভক্তদের আরো বেশি আশান্বিত করছে। ভাঙা মিডল স্টাম্পের একটি ছবি শেয়ার করে বুমরাহ লেখেন, শেষ। সেশন ও স্টাম্প।

নিউজিল্যান্ডে ৩টি টি-টোয়েন্টি, ৩টি ওয়ানডে ও ২টি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে ভারত। ২৪ জানুয়ারি, ২০২০ থেকে টি-টোয়েন্টি দিয়ে সফর শুরু করবে টিম ইন্ডিয়া।

আজকের বাজার/আরিফ