স্প্রাইটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন আফরান নিশো

স্প্রাইটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন জনপ্রিয় টিভি অভিনেতা আহম্মেদ ফজলে রাব্বি, যিনি আফরান নিশো নামে অধিক পরিচিত। জনপ্রিয় এই অভিনেতার সাথে স্প্রাইটের এই চুক্তি ফেব্রুয়ারী থেকেই কার্যকর হয়েছে। স্প্রাইটের হয়ে নতুন একটি টিভি বিজ্ঞাপনের পাশাপাশি কোমল পানীয় ব্র্যান্ডটির নতুন ক্যাম্পেইন “জাস্ট কুল থাকো”-তেও তিনি অংশ নেবেন।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং বলেন, “স্প্রাইট হচ্ছে তারুণ্যের ব্র্যান্ড এবং আফরান নিশো-র ব্যক্তিত্ব এই ব্র্যান্ডের সাথে পুরোপুরি মানানসই। এই পার্টনারশিপ দর্শকরা খুবই পছন্দ করবেন বলে আমরা মনে করি।”

২০০৩ সালে মডেল হিসেবে পেশাগত জীবন শুরু করেন আফরান নিশো। পরবর্তীতে তিনি পুরোদস্তুর টেলিভিশন অভিনেতায় পরিণত হন। বর্তমানে তিনি বাংলাদেশের বিনোদন জগতের সবচেয়ে জনপ্রিয় ও চাহিদাসম্পন্ন অভিনেতাদের একজন।

নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যাত্রা শুরু করার প্রসঙ্গে নিশো বলেন, “স্প্রাইট শৈশব থেকে আমার অত্যন্ত পছন্দের একটি কোমল পানিয় ব্র্যান্ড। এই ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করতে পারা আমার জন্য দারুণ সম্মানের ব্যাপার। স্প্রাইটের সাথে আগামী দিনের কাজগুলো নিয়ে আমি অনেক আগ্রহী। আশা করছি, আমাদের দর্শকরা শীঘ্রই এগুলো দেখতে পাবেন এবং উপভোগ করবেন।”