হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ২টি গ্রামীণ সড়কের নির্মাণ কাজ শুরু

হবিগঞ্জ জেলায় দুইকোটি ৫০ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়নে মোট আড়াই কিলোমিটার দীর্ঘ দুইটি গ্রামীন সড়কের নির্মান ও সংস্কার কাজ আজ শুরু হয়েছে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) গ্রামীণ সড়ক দুইটির সংস্কার কাজ বাস্তবায়ন করছে। এলজিইডি সূত্রে জানা গেছে, ২ কোটি টাকা ব্যয়ে ব্রাহ্মণডুরা ইউনিয়ন ইউনিয়নের মোজাহের উচ্চবিদ্যালয় থেকে পশ্চিম নোয়াগাঁও পর্যন্ত প্রায় ২ কিলোমিটার নতুন সড়ক নির্মান এবং ৫০ লাখ টাকা ব্যয়ে একই ইউনিয়নের শাহজিবাজার রোড থেকে পশ্চিম নোয়গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সড়ক মেরামত করা হবে।

আজ বুধবার দুপুরে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির এই নির্মাণকাজের উদ্বোধন করেন।
ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এলজিইডি’র উপজেলা প্রকৌশলী ওবায়দুল বাশার, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মো. আদিল জজমিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন চৌধুরী দিলু প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান হোসাইন মো. আদিল জজমিয়া জানান, উল্লেখিত সড়ক দু’টি নির্মাণ ও সংস্কারের ফলে শৈলজুড়া, ভাটি শৈলজুড়া, পুটিয়া, কেশবপুর, শেরপুর, বাদে শেরপুর, সূচিউড়া, নোয়াগাঁও, দুঃশাসন, বাখরপুর, মেরাশানী, বিশাউড়া, কেশবপুরসহ অনেকগুলো গ্রামের বাসিন্দাদের চলাচলে সুবিধা হবে।

আজকের বাজার/লুৎফর রহমান