হবিগঞ্জে ৭২ অসুস্থকে ৩৬ লাখ টাকা সহায়তা করা হয়

হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় বিভিন্ন অসুখে আক্রান্ত ৭২ জনকে ৩৬ লাখ টাকার এককালীন সরকারি সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার দুপুর ১টায় জেলা শহরের পৌর টাউন হলে সুবিধাভোগীদের মাঝে চেক বিতরণ করে সমাজসেবা অধিদপ্তর। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

সমাজসেবা অধিদপ্তর জানিয়েছে, দুই উপজেলায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৭২ জনকে শনাক্ত করা হয়। এর মাঝে হবিগঞ্জ সদরে ৬০ জন ও লাখাই উপজেলায় ১২ জন। প্রত্যেককে ৫০ হাজার করে মোট ৩৬ লাখ টাকার এককালীন চেক দেয়া হয়েছে।

চেক বিতরণ অনুষ্ঠনে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাখাওয়াত হোসেন রুবেল, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইদুর রহমান প্রধান, লাখাই উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফজালুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে সারাদেশে অস্বচ্ছল রোগীদের খুঁজে বের করে সহায়তা দিয়ে যাচ্ছে বর্তমান সরকার। এর আগে কোন সরকার এত আন্তরিকতার সাথে অসুস্থদের পাশে দাঁড়ায়নি। এ সময় করোনা ভাইরাস পরিস্থিতিতে সকলকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন সংসদ সদস্য। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান