হাই ভোল্টেজ ম্যাচে যে একাদশ নিয়ে মাঠে নামছে রাজশাহী-চট্রগ্রাম

হাই ভোল্টেজ ম্যাচের তকমা পাওয়া ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও রাজশাহী রয়্যালস।

কোন দল জিতবে আজ? তা বলা কঠিন। দুই দলই সমশক্তির। রাজশাহী ও চট্টগ্রামের মধ্যকার লিগপর্বের লড়াইয়ে একবার রাজশাহী জিতেছে। আরেকবার চট্টগ্রাম জিতেছে। দুই দলের লিগপর্বের লড়াই সমানে সমান হয়েছে। এবার দুই দল সেমি-ফাইনাল হয়ে ওঠা ম্যাচে মুখোমুখি হচ্ছে।

চট্টগ্রাম ও রাজশাহীর মধ্যকার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে যে দল আজ জয় পাবে সে খেলবে সরাসরি ফাইনালে। আর যে দল হারবে তাকে টুর্নামেন্ট থেকে সরাসরি বিদায় নিতে হবে। তাই দুদলের মধ্যে লড়াইটা হাড্ডাহাড্ডি হবে তা আর বলতে হবে না। তাছাড়া ফাইনালে খেলার সুযোগ কে হাতছাড়া করতে চায় বলুন? রাজশাহী যেমন চাইবে না তেমনি চাইবে না চট্টগ্রামও। কাজেই অলিখিতভাবেই বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি হাই ভোল্টেজ ম্যাচের তকমা পেয়ে গেছে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স সম্ভাব্য একাদশ : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, ক্রিস গেইল, জিয়াউর রহমান, চ্যাডউইক ওয়ালটন, নুরুল হাসান, রায়াদ এমরিট, আসেলা গুনারত্নে, রুবেল হোসেন, নাসুম আহমেদ ও মেহেদী হাসান রানা।

রাজশাহী রয়্যালস সম্ভাব্য একাদশ : লিটন দাস, আফিফ হোসেন, শোয়েব মালিক, অলক কাপালি, রবি বোপারা, আন্দ্রে রাসেল (অধিনায়ক), ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহি ও মোহাম্মদ ইরফান।

আজকের বাজার/আরিফ