হারানো বিজ্ঞপ্তি-মূল সার্টিফিকেট, মূল প্রবেশপত্র ,মূল রেজিষ্ট্রেশন কার্ড কাগজপত্র হারানো গিয়েছে

হারানো বিজ্ঞপ্তি
আমি মো:শফিউল ইসলাম পিতা-মো:শাহজাহান আলী, মাতা- মোছা:মর্জিনা খাতুন ।সাং- মুনসুরাবাদ আবাসীক প্রকল্প, থানা-পাবনা সদর, জেলা-পাবনা। থানায় এই মর্মে সাধারন ডায়েরী করার আবেদন করিতেছি যে, আমি গত ২৮/০৮/২০২২ ইং তারিখে সকাল ১১.০০ ঘটিকার সময় পাবনা শহর হইতে টার্মিনাল যাওয়ার পথে আমার নিকটে থাকা রাজশাহী শিক্ষা বোর্ডের অধীনে নিজ নামীয় এইচ.এস.সি পাশের মূল সার্টিফিকেট, মূল প্রবেশপত্র এবং মূল রেজিষ্ট্রেশন কার্ড অসাবধানতা বশত হারিয়ে যায় ।উক্ত হারিয়ে যাওয়া মূল সার্টিফিকেট, মূল প্রবেশপত্র এবং মূল রেজিষ্ট্রেশন কার্ডের বিবরণ-

এইচ.এস.সি এর সার্টিফিকেট যাহার রোল নং-২৩৩৪২৩ রেজিঃ-১৪১২৭১৮১৮২,কেন্দ্র -পাবনা ,জি.পি.এ ৩.৮৩ গ্রুপ মানবিক ,সেশন-২০১৭-২০১৮,পাশের সন-২০১৯ শিক্ষাবোর্ড-রাজশাহী।

এইচ.এস.সি এর প্রবেশপত্র যাহার রোল নং-২৩৩৪২৩,রেজিঃ-১৪১২৭১৮১৮২,কেন্দ্র -পাবনা,গ্রুপ মানবিক,সেশন-২০১৭-২০১৮ পাশের সন-২০১৯ শিক্ষাবোর্ড-রাজশাহী।

এইচ.এস.সি এর রেজিষ্ট্রেশন কার্ড যাহার রেজিঃ নং -১৪১২৭১৮১৮২,কেন্দ্র -পাবনা গ্রুপ মানবিক ,সেশন-২০১৭-২০১৮ পাশের সন-২০১৯ শিক্ষাবোর্ড-রাজশাহী।

শিক্ষা প্রতিষ্টান- পাবনা ইসলামিয়া ডিগ্রি কলেজ। পাবনা সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখোঁজি করিয়া উহার কোন সন্ধান পাই নাই । এ বিষয়ে পাবনা থানায় ০৭-০৯-২২ ইং জিডি করা হয়েছে, যার নং-৪৯৬।

কোন সহোদয় ব্যাক্তি যদি সার্টিফিকেট টি পেয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। মোবাইল নং -০১৭৭৫-৪০৫০০৪