১০ কোম্পানির বোর্ড সভা আজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বোর্ড সভা আজ অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- ব্র্যাক ব্যাংক লিমিটেড, ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক লিমিটেড, ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড, রিলায়ান্স ইন্স্যুরেন্স লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, মীর আক্তার হোসেন লিমিটেড কুইন সাউথ টেক্সটাইল লিমিটেড, ইসলামী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ব্র্যাক ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে দুপুর ১টায় ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

এনসিসি ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে দুপুর ২টায় ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

রিলায়ান্স ইন্স্যুরেন্স লিমিটেড: এ কোম্পানির বোর্ড সভা ১১ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

প্রাইম ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

মীর আক্তার হোসেন লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে সন্ধ্যা ৭টায় ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

কুইন সাউথ টেক্সটাইল লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ১১ মে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটি গত ৬ মে পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছিল। কিন্তু অনিবারয কারণে পর্ষদ সভা স্থগিত করা হয়েছে।

সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

ইসলামী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১১ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ১১ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।