১৪ বছরের ছাত্রের সঙ্গে স্কুল শিক্ষিকার যৌন সম্পর্ক, অতঃপর…

মার্কিন যুক্তরাষ্ট্রে মাত্র ১৪ বছর বয়সী ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তোলার কারণে ২৬ বছর বয়সী এক স্কুল শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়েছে। ডেইলি মেইল এক প্রতিবেদনে জানায়, গ্রেপ্তার স্টেফানি পিটারসন মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞানের একজন শিক্ষিকা।

প্রতিবেদনে বলা হয়, বুধবার ফ্লোরিডার নিউ স্মিরনা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে ওই ছাত্রটি তার পিতামাতার কাছে সব ফাঁস করে দেয়। সে ৮ম গ্রেডের একজন ছাত্র। তার পিতামাতার কাছে জানিয়ে দেয় যে, শিক্ষিকা পিটারসন একজন বিবাহিত নারী। তিনি তাকে মাঝে মাঝেই তাকে রাত ১১টার দিকে তার বাড়ি থেকে গাড়িতে তুলে নিয়ে যেতেন। এরপর কয়েক ঘন্টা একান্তে সময় কাটাতেন তিনি।

ছাত্র আরো জানায়, ওই শিক্ষিকা তাকে নিজের নগ্ন ছবি পাঠাতেন। তাকে কিনে দিতেন মারিজুয়ানা। এর ফলে তার পড়াশোনার গ্রেডের অবনতি হয়েছে। কারণ, ওই শিক্ষিকার সঙ্গে তার শারীরিক সম্পর্ক।

জানা গেছে, এই ঘটনায় তদন্তে দেখা জায়, গত নভেম্বরে ওই বালকের সঙ্গে এমন অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন ওই শিক্ষিকা। তবে তার শিকারে এই একটিমাত্র বালকই পরিণত হয়েছে, নাকি আরো আছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না এখনই। এমন অভিযোগ ওঠার পর স্কুলের চাকরি থেকে পদত্যাগ করেছেন ওই শিক্ষিকা পিটারসন। তারপরেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আজকেরবাজার/এমকে