২৮ সিনেমা হলে ভয়ংকর সুন্দর

সারাদেশের মাত্র ২৮টি সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’। আগামী শুক্রবার ৪ আগস্ট ছবিটি মুক্তি পাবে।

নির্মাতা সূত্রে জানা গেছে, প্রথম সপ্তাহে ঢাকা ও ঢাকার বাইরে ২৮টি হলে মুক্তি পাবে সিনেমাটি।

ঢাকার হলগুলোর মধ্যে রয়েছে- মধুমিতা, বলাকা, আনন্দ, শ্যামলী, পুনম, গ্যারিসন, নিউ গুলশান, যমুনা ব্লকবাস্টার সিনেমাস ও স্টার সিনেপ্লেক্সে।

এছাড়া ঢাকার বাইরের হলগুলো হলো— জনতা (রংপুর), বনলতা (ফরিদপুর), অভিরুচি (বরিশাল), চম্পাকলি (টঙ্গি), কাকলী (শেরপুর), শাপলা (রংপুর), চান্দনা (জয়দেবপুর), মানসী (কিশোরগঞ্জ), মধুমতি (ভৈরব), সোনিয়া (বগুড়া), আলমাস (চট্টগ্রাম), মডার্ন (দিনাজপুর), ছায়াবাণী (ময়মনসিংহ), কেয়া (টাঙ্গাইল), সেনা (সাভার), শঙ্খ (খুলনা), চিত্রালী (খুলনা), নন্দিতা (সিলেট) ও বিজিবি (সিলেট)।

‘ভয়ংকর সুন্দর হ্যাশট্যাগ’ দিয়ে নির্মাতা অনিমেষ আইচ তার ফেসবুকে লিখেছেন, ‘আর কিছু দেখি না তোমাকে ছাড়া। ভয়ংকর কিছুর অপেক্ষায়। হয় তীব্র ঘৃণা, নয়তো প্রবল ভালোবাসা। মধ্যবর্তী কিছু নাই।’

মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক’ গল্প অনুসারে সিনেমাটি নির্মিত হয়েছে। এতে কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন ঢাকার আশনা হাবিব ভাবনা। ‘ভয়ংকর সুন্দর’ প্রযোজনা করছে এ স্কয়ার ফিল্ম কোম্পানি।

আজকের বাজার: আরআর/ ০১ আগস্ট ২০১৭