৪ মাসের শিশুকে হত্যা করলেন মা তাও আবার জ্বিনের নির্দেশে!

কুষ্টিয়ার ভেড়ামারায় মানসিক বিকারগ্রস্থ এক মা তার চার মাস বয়সী শিশুকে পানিতে ফেলে হত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মা আঁখি খাতুনকে আটক করেছে পুলিশ। দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের শেষ প্রান্ত ও ভেড়ামারা উপজেলার চকমাদিয়া গ্রামে বুধবার বিকালে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শিশু ইয়াকুব আলী একই গ্রামের মোহন আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মোহন আলীর স্ত্রী আঁখি একজন মানসিক রোগী। তিনি দেড় মাস ধরে নিজ সন্তান ইয়াকুবকে বিভিন্নভাবে হত্যার চেষ্টা করে আসছিলেন। তাই শিশুটিকে তার নানীর কাছে রেখে লালন-পালন করা হচ্ছিল। বুধবার শিশুটিকে নানীর কাছ থেকে কৌশলে নিজের কাছে নিয়ে আসেন আঁখি। পরে নিজ বাড়ির আঙিনার পাশে পানি ভর্তি গর্তে ফেলে শিশুটিকে হত্যা করেন। খবর পেয়ে ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশ উদ্ধার করে এবং অভিযুক্ত ওই মাকে আটক করে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিক জানান, পানিতে ফেলে নিজ সন্তানকে হত্যার খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। তবে ঘটনাস্থল ভেড়ামারা থানার অধীনে হওয়ায় ভেড়ামারা থানা পুলিশ শিশুর লাশ উদ্ধার করে। ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আঁখি পুলিশকে জানিয়েছে জ্বিনের নির্দেশে শিশুকে তিনি পানিতে ফেলে হত্যা করেছেন। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান