৬ কোম্পানির বোর্ড সভা আজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বোর্ড সভা মঙ্গলবার অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো-বিডি সার্ভিস, ফু-ওয়াং সিরামিক, গোল্ডেন সন, সাইফ পাওয়ারটেক, বিডি ফাইন্যান্স ও সিলকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

বিডি সার্ভিস: ভ্রমণ ও অবকাশ খাতের কোম্পানিটির বোর্ড সভা সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি ২০২১-২২ অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ফু-ওয়াং সিরামিক: সিরামিক খাতের কোম্পানিটির বোর্ড সভা বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

গোল্ডেন সন: প্রকৌশল খাতের কোম্পানিটির বোর্ড সভা বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। এতে চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

সাইফ পাওয়ারটেক: সেবা ও আবাসন খাতের কোম্পানিটির বোর্ড সভা বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। এতে চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

বিডি ফাইন্যান্স: আর্থিক খাতের প্রতিষ্ঠানটির বোর্ড সভা সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি ৩১ ডিসেম্বর ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে। এছাড়া সভা থেকে সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

সিলকো ফার্মাসিউটিক্যালস: তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানিটির বোর্ড সভা বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।