৯ অতিরিক্ত সচিবের বদলি

অতিরিক্ত সচিব পদমর্যাদার ৯ কর্মকর্তাকে বিভিন্ন প্রতিষ্ঠানে বদলি ও পদায়ন করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে এ সংক্রান্ত এক প্রজ্ঞাপনে জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এরমধ্যে নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালক আলম আরা বেগমকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. রাশেদুল ইসলামকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফজলুল বারীকে অর্থ বিভাগের অতিরিক্ত সচিব, স্থানীয় সরকার বিভাগের সংযুক্ত এ কে এম আফতাব হোসেন প্রামাণিককে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে।

এছাড়া তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রধানকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের মনিরুল আলমকে ধর্ম মন্ত্রণালয়ের ওয়াকফ প্রশাসকের কার্যালয়ের ওয়াকফ প্রশাসক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম সিদ্দিক আক্তারকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদফরের মহাপরিচালক, ভূমি মন্ত্রণালয়ের জাবেদ আহমেদকে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের পরিচালক মো. শফিকুল ইসলামকে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য পদে বদলিপূর্বক প্রদান করা হয়।

আজকের বাজার/এমএইচ